1. breakingsongbad@gmail.com : Forhad Hossain : Forhad Hossain
  2. breakingsongbadbd@gmail.com : forhad : forhad
  3. borsha1308@gmail.com : Suraiya Sharmin Borsha : Suraiya Sharmin Borsha
গণমাধ্যমকর্মী পরিচয় দেখিয়ে বনানীতে মাদক ও অনৈতিক কর্মকান্ড - Breaking Songbad Online Bangla News Portal
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

গণমাধ্যমকর্মী পরিচয় দেখিয়ে বনানীতে মাদক ও অনৈতিক কর্মকান্ড

  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ২.৫৭ এএম
গণমাধ্যমকর্মী পরিচয় দেখিয়ে বনানীতে মাদক ও অনৈতিক কর্মকান্ড
ছবি: ব্রেকিং সংবাদ

নিজস্ব প্রতিনিধি: রাজধানীতে ডিপ্লোমেটিক জোন বনানীর আনাচে কানাচে পাখির বাসার মতো গড়ে উঠেছে মাদক ও নারীদের দিয়ে অনৈতিক কার্য হাসিলের অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান। এসমস্ত প্রতিষ্ঠানগুলো কোনো রকমে সিটি কর্পোরেশন থেকে পার্লারের ট্রেড লাইসেন্স ইস্যু বা লাইসেন্স ছাড়াই গড়ে তুলেছে নারীদের দিয়ে পুরুষদের শরীর ম্যাসাজ করানো আড়ালে অবৈধ স্পা, স্কট সার্ভিস নামক সমাজ বিরোধী অনৈতিক কর্মকান্ডের। এরা অবৈধ প্রতিষ্ঠানগুলোতে একাধারে নারী, মদ, গাজা এবং সর্বনাশা ইয়াবা সেবনসহ ধনাঢ্য ব্যক্তিদের মনোরঞ্জন করিয়ে তাদের নিকট থেকে আদায় করে নিচ্ছে ফায়দা। মাঝে মধ্যে এসমস্ত ধনাঢ্য ব্যক্তিদেরকে ব্ল্যাকমেইলিংয়ের স্বীকারও হতে হচ্ছে অবৈধ কার্যকলাপে জড়িত হওয়ার জন্য।

প্রশাসন কর্তৃক অভিযান চালানো হলেও কোনো এক অপশক্তির মাধ্যমে আইনের ফাকফোকড় দিয়ে বেড়িয়ে এসে এরা আবারো পুনরায় লিপ্ত হচ্ছে এসমস্ত অবৈধ ব্যবসাতে। বর্তমানে এসমস্ত ব্যবসায়ীরা নতুন ফাঁদের মাধ্যমে আইন ও গণমাধ্যমকর্মীদের বুড়ো আঙ্গুল দেখিয়ে ব্যবসা পরিচালনা করার পায়তারায় লিপ্ত। এতে ক্ষতিগ্রস্থ্য হচ্ছে সমাজ, মূলধারার গণমাধ্যমকর্মী ও দেশের আইন-শৃঙ্খলা বাহিনীর সুশাসন প্রক্রিয়া। তেমনি বনানীর ব্লক # জে, রোড নং—১৮ এর একটি বাড়ীর (২য় তলায়) কোনো প্রকার সাইনবোর্ড ছাড়াই অবৈধভাবে অবস্থিত পার্টনার মালিক ও ম্যানেজার পরিচয় প্রদানকারী ‘জয়’, পার্টনার মালিক ‘পাখি’ ও একটি জাতীয় দৈনিক পত্রিকায় সম্প্রতি অব্যহতি পাওয়া বনানী এলাকার রিপোর্টার মিজানুর রহমান মোল্লা (ওরফে মিলন) এই তিন জনের মূলত পার্টনার ব্যবসা যাহার নাম ‘জেএমপি থাই স্পা’ (সোশ্যাল মাধ্যম থেকে সংগৃহীত) একটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে রয়েছে মাদক, নারী বাণিজ্য ও গণমাধ্যমকমীর্ পরিচয় দেখিয়ে অনৈতিক সুবিধা নেওয়ার অভিযোগ। বুঝতে বিলম্ব হয় না যে তাদের পার্টনার ব্যবসায় প্রতিষ্ঠানের নাম করণ জে—জয়, এম—মিলন এবং পি অর্থাৎ পাখি তাদের তিন জনের সংক্ষিপ্ত নামকরণের সংমিশ্রণ।

স্পা ও স্কট সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠানটির নেই সরকারিভাবে কোনো অনুমোদন তার ওপর প্রতিষ্ঠানটির ব্যবসায়ীরা পার্টনার ব্যবসায়ী হিসেবে অবৈধ এ ব্যবসা পরিচালনা করে আসছেন বলেও জানা গেছে।
বিস্তারিত আরও আছে…

ব্রেকিং সংবাদ পড়ুন-
মাদক বিক্রি ও সেবনে ৫৬ জন গ্রেফতার

ব্রেকিং সংবাদ পড়ুন-
নিষিদ্ধ দেশি-বিদেশি ঔষধ ও ক্রিম উদ্ধার: গ্রেফতার ৩

শেয়ার করুন:

এ জাতীয় আরো সংবাদ...

One response to “গণমাধ্যমকর্মী পরিচয় দেখিয়ে বনানীতে মাদক ও অনৈতিক কর্মকান্ড”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarbreaking24
© All rights reserved  2020-2021 BreakingSongbad.com
Theme Download From ThemesBazar.Com